মোহাম্মদ নাজিম উদ্দিন সমগ্র (ডাউনলোড)থ্রিলার বই Pdf (জনপ্রিয় লিস্ট) - Bengali Thriller Books PDF (All)

জাল নাজিম উদ্দিন Pdf – Jaal by Mohammad Nazim Uddin

  • বইয়ের নাম- জাল
  • ধরন – বাংলা বই
  • লেখকের নাম- মোহাম্মদ নাজিম উদ্দিন (মোহাম্মদ নাজিম কংগ্রেস)
  • ফাইল ফরম্যাট- পিডিএফ
  • বইয়ের আকার: 5.73 MB
  • পৃষ্ঠা: 239
Jaal by Mohammad Nazim Uddin PDF book download

review

তুখোড় ব্যারিস্টার রুহান মালিক দেশের বাহিরে থেকে পড়াশুনা শেষ করে বনানীতে চেম্বার দেন। এক পড়ন্ত বিকেলে তাঁর মক্কেল মামলার ব্যাপারে চেম্বারের বাহিরে দেখা করতে চাইলে উনি রাজি হন, এবং সেটাই তাঁর জীবনে কাল হয়ে দাঁড়ায়। তিনি ঘুণাক্ষরেও ভাবতে পারেনি, তাকে আহত করে, তারই রিভেলবার দিয়ে খুনি মাহবুব খুন করে তাঁর আরেক বন্ধু ব্যারিস্টার রফিককে।

কিন্তু যেহেতু ঘটনাস্থল থেকে রুহান সাহেবকে মদ্যপ অবস্থায় এবং তারই পিস্তলের গুলিতে রফিক সাহেব খুন হন বলে স্বভাবতই পুলিশের সন্দেহভাজন তালিকায় নাম উঠে যায় রুহান সাহেবের। কিন্তু তিনি দমবার পাত্র নন। জীবনের কোন মামলায় ব্যর্থ না হওয়া অবসরপ্রাপ্ত ডিটেকটিভ কে এস খান এর সাহায্য প্রার্থনা করেন। মামলাটি একটু অন্যরকম হওয়ায় এবং এই মামলায় নিজের আগ্রহ তৈরি হওয়ায়, এই মামলায় কে এস খান নিজেকে জড়িয়ে ফেলেন। এবং কাজ করতে গিয়ে তিনি অদ্ভুত সব তথ্য পেতে থাকেন। নিজের ছাত্র আমিনুলও এই মামলায় কাজ করতে ছিল। দুজনই সমান্তরালে কাজ করতে থাকেন। ক্রসচেক করেন নিজেদের মধ্যে পাওয়া তথ্যগুলো। কিন্তু কোন কূলকিনারা পাওয়া যাচ্ছিলো না।

এদিকে কে এস খানের বাসায় আশ্রিত আইনস্টাইন আর তিনি, সদ্য হারানো মোবাইল ফোনের চিন্তাতেও বিভোর ছিলেন। কোন ক্লু মিলাতে পারতেছিলেন না। হঠাৎ এক সকালে আইনস্টাইনেরএকটা কাজ, দারুণভাবে নাড়া দেয় তাকে। আস্তে আস্তে খোলাসা হতে থাকে ভিতরের কাহিনী।

কেন একজন মানসিক রোগী, আরেকজন মানুষের সাহায্য নিয়ে, কিভাবে একটা খুনের মাস্টারপ্ল্যান বানান এবং আপাতদৃষ্টিতে সকল লোকচক্ষুর আড়ালে থেকে, সন্দেহের উপরে থাকেন! কিন্তু কিছু সূক্ষ্ম ভুল, আর কে এস খানের চুলছেড়া বিশ্লেষণ, অভিজ্ঞতার কাছে খুনির সকল চেষ্টা ভেস্তে যায়…

সবমিলিয়ে দারুণ থ্রিলিং একটা উপন্যাস।

Jaal by Mohammad Nazim Uddin PDF book link: click here Link :-1 | Link :-2 | Link :-3

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!