মোহাম্মদ নাজিম উদ্দিন সমগ্র (ডাউনলোড)থ্রিলার বই Pdf (জনপ্রিয় লিস্ট) - Bengali Thriller Books PDF (All)

নেক্সাস pdf by nazim uddin (eBook)

 (বেগ বাস্টার্ড সিরিজ বই নং- ৩) 

বইয়ের নামঃ নেক্সাস
লেখকের নাম: মোহাম্মদ নাজিম উদ্দিন 
বইয়ের ধরণ: থ্রিলার ও অ্যাডভেঞ্চার উপন্যাস
প্রকাশনী: বাতিঘর প্রকাশনী 
ফরম্যাট: Pdf; মূল্যঃ ৪০০ টাকা
পৃষ্ঠাঃ ৩৯৮ পেজ

নেক্সাস pdf download by nazim uddin

নেক্সাস পিডিএফ বই রিভিউ:
অভিজাত ইংলিশ মিডিয়াম স্কুল সেন্ট অগাস্টিনের বাস্কেটবল গ্রাউন্ডে প্র‍্যাকটিস করছিলো স্কুলের ছাত্ররা। তারা লক্ষ্য করে একটু দূরে দাড়িয়ে ত্রিশোর্ধ্ব এক ভদ্রলোক বেশ আগ্রভরে তাদের প্র‍্যাকটিস দেখে যাচ্ছে৷ তারা জানতে পারে লোকটা পরপর ২ বার ন্যাশনাল চ্যাম্পিয়ন টিম “অ্যাঞ্জেলস” এর কোচ। প্লেয়ার হান্ট করতে তাদের স্কুলে এসেছে। স্কুলের সেরা প্লেয়ার নাফি হাজ্জাদ৷ কোচ প্লেয়ার হান্ট করতে এসেছে শুনে তার যতরকম গিমিকস আর কৌশল আছে দেখাতে শুরু করে৷ কোচ টা বুঝুক, এই স্কুলের সেরা খেলোয়ার টা কে। অথচ ৫ মিনিট পরেই দেখতে পায় ওই কোচ ভদ্রলোক তূর্য নামের ছেলেটাকে ডেকে নিয়ে তার টিমের জন্য সাইন করাচ্ছে। আশ্চর্য! খেলার টেকনিক, উচ্চতায় তূর্য স্কুলে প্রথম তিনজনের মধ্যেও আসে না। অথচ………..!  রাগে পিত্তি জ্বলতে থাকে সেন্ট অগাস্টিনের সেরা প্লেয়ার নাফি হাজ্জাদের৷

পরদিন ই স্কুলের টয়লেটে জুনিয়র এক ক্লার্ক হাসানের লাশ খুজে পায় স্কুলের দুই দারোয়ান আজগর আর লালা। তার ঘাড় মটকে দেওয়া হয়েছে বেশ দক্ষতার সাথে। কাজটা অবশ্যই একজন পেশাদার লোকের। কিন্তু কোনো মোটিভ ছাড়া সামান্য এক ক্লার্ককে পেশাদার কেউ কেন খুন করতে যাবে??

তদন্তে নামে হোমিসাইডের জেফরি বেগ৷ তদন্তে নামতেই দ্রুত ঘটনা মোড় নিতে শুরু করে। দৃশ্যপটে আভির্ভুত হয় ভয়ংকর এক সন্ত্রাসী চক্র – ব্ল্যাক রঞ্জুর দল৷ কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হয় ইনভেস্টিগেটর জেফরি বেগ। কাহীনিতে আগমন ঘটে খুনি বাস্টার্ডের। সত্য উদঘাটনে প্রায় সফল হতে না হতেই সূত্রপাত ঘটে নতুন এক উপাখ্যানের।  নিসন্দেহে এক অদ্ভুত নেক্সাস।

Nexus by nazim uddin pdf link- Link :-1 | Link :-2 | Link :-3Link :-4 or Click here

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!