Others PDF Books

সচিত্র যৌনবিজ্ঞান -আবুল হাসনাত Pdf Download

বই: সচিত্র যৌনবিজ্ঞান

লেখক: আবুল হাসনাত

ধরণঃ এডাল্ট বই

ক্যাটাগরি: স্বাস্থ্য বিষয়ক বই

ফাইল ফরম্যাট:  Pdf(পিডিএফ)

file সাইজ:  39 MB

সচিত্র যৌনবিজ্ঞান আবুল হাসনাত Pdf Review

বর্তমান প্রগতিশীল বিশ্বে আমাদের দেশ যৌন বিজ্ঞান অশ্লীল ও অবৈধ আলােচনা হিসাবে আমাদের সমাজে সবচেয়ে বড় বাধাস্বরূপ দাড়িয়ে আছে। এমনকি যৌন বিজ্ঞান পাঠকরা এর নাম করতেও কেমন যেন লজ্জাবােধ করেন। আমাদের দেশের অভিভাবকেরা চান না যে, তার সন্তানরা যৌন বিষয়ে জ্ঞান চর্চা করুক। প্রথমে আমাদের মন থেকে এইরূপ ভ্রান্ত ধারণা ত্যাগ করতে হবে। তা নাহলে আমাদের সন্তানগণ নানা প্রকার ভ্রান্ত ধারণার বশবতী হয়ে যৌন জীবনে অসুখী জীবন কাটাবে।

অবশ্য প্রাচীন আমলে যৌন জ্ঞান লাভ, যৌন বিজ্ঞান চর্চার ধারা প্রাচ্যে ও পাশ্চাত্যে অত্যান্ত সমাদৃত ছিল এবং অপরিহার্য কর্তব্য বলে স্বীকৃত ছিল। কিন্তু বর্তমানে পাশ্চাত্যের যৌন বিজ্ঞান ও তার চর্চা প্রগতীর নামে দুর্গতিতে পরিণত হইয়াছে। তারা যৌন উন্মাদনায় ব্যাকুল হইয়া ধর্মীয় বিধি বিধান অমান্য করিয়া অবৈধ যৌনাচারে লিপ্ত হচ্ছে এবং তাদের দেশ সেটাকে নীরব স্বীকৃতি দিচ্ছে। অথচ সমাজে এটা অত্যান্ত ঘৃণ্য ও জঘণ্য মহাপাপের কাজ। সমস্ত প্রাণী কুলের অতি ক্ষুদ্রতম প্রাণী থেকে আরম্ভ করে মানুষ পর্যন্ত প্রতিটা জীবনেরই শ্রেষ্ঠ সময় হল যৌবন। এ সময় সবদিক থেকে জীবন পূর্ণতায় ভরে উঠে। যৌন চেতনায় নরনারীর দেহ মন মৈথুনের জন্য ব্যাকুল হইয়া উঠে। জীবনে আসে পূর্ণতর আনন্দ ও স্বার্থকতা। এই অমূল্য সময়টিকে কি করে রূপে রসে রঙ্গে সঞ্জিবীত করে স্বাস্থ্যসম্মতভাবে উপভােগ করা যায় সে বিদ্যা প্রতিটি নরনারীকে অবশ্যই আয়ত্ব করা একান্ত কর্তব্য। আর সেই বিদ্যাই হলাে যৌন বিষয়ে পরিপূর্ণ জ্ঞান লাভ করা।

সৃষ্টিকর্তা পরম করুণাময় আল্লাহ্ তাআলা তাঁর নীজ অলৌকিক শক্তি বলে কর্দমাক্ত মাটি দিয়ে সৃষ্টিকূলের প্রথম মানব আদম (আঃ) কে সৃষ্টি করেছেন এবং তার পরবর্তী বংশধর হিসাবে জন্ম লাভের নিমিত্তে শুক্ররূপে তারই দেহে নির্দিষ্ট স্থানে স্থাপন করে দিয়েছেন।

 

সচিত্র যৌনবিজ্ঞান – Sachitra Jouno Bigyan By Abul Hasnat Pdf book free Download link:

link1 or

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!