আত্ম উন্নয়নমূলক বই PDF (All)

ঘুরে দাঁড়াও পর্ণ আসক্তি থেকে মুক্তির উপায় Pdf Download

 

বইয়ের নাম: ঘুরে দাঁড়াও;
পর্ন-আসক্তি থেকে মুক্তিলাভের উপায় নিয়ে আলোচনা

লেখক: ওয়ায়েল ইব্রাহিম
অনুবাদক: মিনহাজ মোহাম্মদ
ক্যাটাগরি: আত্ম-উন্নয়ন মুলক বই

১ম প্রকাশ: ২০১৯ সাল
ফাইল ফরম্যাট: Pdf
file সাইজ: ৩৪ MB

ঘুরে দাঁড়াও; পর্ন-আসক্তি থেকে মুক্তিলাভের উপায় বই রিভিউ:

ঘুরে দাঁড়াও বইটি পর্ন-আসক্তি থেকে মুক্তিলাভের প্রেসক্রিপশন। তবে এই বইয়ের নির্দেশনাগুলাে মেনে চলতে পারলে শুধু আসক্তি থেকে মুক্তিলাভ করবেন এমন নয়, আপনি সত্যিকার অর্থেই একজন আত্মপ্রত্যয়ী সফল মানুষ হতে পারবেন। ভাববেন না এই বইটি গত্বাঁধা উপদেশমালা কিংবা অনুপ্রেরণামূলক কথাবার্তায় ভরপুর। 
 
একটি কথা আছে, উইল-পাওয়ার বা ইচ্ছাশক্তি দিয়ে সবকিছু হয় না, কিন্তু একটি কার্যকর সিস্টেম দিয়ে হয়। এই বইতে সেই সিস্টেমেটিক প্রসেসগুলােই সবিস্তারে বলা হয়েছে। বইটি একটানে পড়ে সেলফে উঠিয়ে রাখলে কোনাে লাভ হবে না। এর প্রতিটি অধ্যায় আসলে এক-একটা এক্সারসাইজ। আপনি প্রথম। অধ্যায় শেষ করবেন— —নিজের ওপর প্রয়ােগ করবেন। পরবর্তী অধ্যায় শেষ করবেন—নিজের
ওপর প্রয়ােগ করবেন। এভাবে চর্চা করে করে পড়ে
যেতে হবে।

বইটির মূল লেখক ওয়ায়েল ইব্রাহিম একজন অভিজ্ঞ লাইফ কোচ। উনার অভিজ্ঞত প্রতিফলন। এই বইতে পরিষ্কারভাবেই তুলে আনতে সক্ষম। হয়েছেন। এই যাত্রায় কোথায় কোথায় চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন তা আগেভাগেই বলে দেওয়া আছে। এসব চ্যালেঞ্জের মােকাবিলা করতে কী। ধরনের প্রস্তুতি নিতে হবে সেই সমাধানও দিয়ে দেওয়া আছে।

পুরাে বইটি আপনার জীবনের একটা অংশের টাইমলাইনের মতাে। আপনার জীবনের কিছু মাস কিংবা বছর যেখানে আসক্তি থেকে মুক্তিলাভের সংগ্রাম এবং সাফল্য অর্জনের গল্প আছে, সেই সময়কালের এক খণ্ড ডায়েরি হচ্ছে ঘুরে দাঁড়াও বইটি।

 

(কালেক্টেড)
 
ঘুরে দাঁড়াও পর্ন-আসক্তি থেকে মুক্তিলাভের উপায় Pdf Download link: Click here
ঘুরে দাঁড়াও; পর্ন-আসক্তি থেকে মুক্তিলাভের উপায় Pdf
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!