Bangla Pdf Download All

১৫টি মৌরি মরিয়ম সকল বই Pdf (eBook) – All Mouri Morium Books Pdf

এখানে মৌরি মরিয়ম এর সকল বই pdf লিংক দেওয়া হবে। All Mouri Morium bangla pdf Books free list:

মৌরি মরিয়ম উপন্যাস বই লিস্টঃ 

  • কনফিউশন মৌরি মরিয়ম pdf
  • প্রেমাতাল-মৌরি মরিয়ম pdf
  • হাওয়াই মিঠাই মৌরি মরিয়ম pdf
  • তোমায় হৃদ মাঝারে রাখবো মৌরি মরিয়ম pdf
  • অভিমানিনী বই মৌরি মরিয়ম pdf
  • সুখী বিবাহিত ব্যাচেলর pdf
  • কনফিউশন মৌরি মরিয়ম pdf
  • মহাযাত্রা মৌরি মরিয়ম উপন্যাস
  • ফানুস মৌরি মরিয়ম pdf
মৌরি মরিয়ম সকল বই Pdf Download - All Mouri Morium Books Pdf

 

প্রেমাতাল-মৌরি মরিয়ম pdf

প্রেমাতাল-মৌরি মরিয়ম pdf download

 

বইটি নিচে এখানে পড়তে পারবেন-  (লোড নিচ্ছে, তাই কিছুক্ষণ অপেক্ষা করুন)

 

বর্তমান সময়ের সকল লেখক লেখিকার মাঝে আমার অত্যন্ত প্রিয় একজন লেখিকা মৌরি মরিয়ম। তাঁর লেখা গল্প বা উপন্যাসে থাকে মৌলিক উপস্থাপনা। মনোমুগ্ধকর শব্দচয়ন ও কাহিনির অসাধারণ উপস্থাপনা তাঁর লেখার অন্যতম বৈশিষ্ট্য।

 

তোমায় হৃদ মাঝারে রাখবো মৌরি মরিয়ম pdf

লেখিকা তাঁর লেখা প্রতিটি গল্প বা উপন্যাসে কাহিনি ও চরিত্রের পারিপার্শ্বিক অবস্থানের নিখুঁত বর্ণনা তুলে ধরেন। তার এই নিখুঁত বর্ণনা গল্প বা উপন্যাসকে করে তুলে প্রাণচঞ্চল। যার ফলে তাঁর লেখাসমূহ পাঠকের অন্তরের গহীনে প্রবেশ করে তাদের অনুভুতিতে নাড়া দিয়ে চিত্তাকর্ষক করে তুলে।

তোমায় হৃদ মাঝারে রাখবো মৌরি মরিয়ম pdf download

 

 

অভিমানিনী বই মৌরি মরিয়ম pdf

মৌরি মরিয়ম এমন একজন লেখিকা যিনি নিজেকে নিয়ে সমালোচনা পছন্দ করেন। তাঁর মতে তাকে নিয়ে সমালোচনা করলে তিনি তাঁর ভুলগুলো শুধরে নেওয়ার সুযোগ পান। আমার প্রিয় এই লেখিকার এই অসাধারণ গুণটি হয়তো খুব কমসংখ্যক লেখকেরই থাকে।

 

অভিমানিনী বই মৌরি মরিয়ম pdf

 

সুখী বিবাহিত ব্যাচেলর pdf by মৌরি মরিয়ম

 

সুখী বিবাহিত ব্যাচেলর pdf download by মৌরি মরিয়ম

 

লেখিকার প্রতিটি বই ছিলো উপভোগ্য ও আনন্দসঞ্চারী উপন্যাস। উপন্যাস যখন জীবনের কথা বলে তখনই হয়ে উঠে প্রাণচঞ্চল আর পাঠকপ্রিয়। মৌরি মরিয়মের উপন্যাসগুলো তাঁর অসাধারণ ভাবনায় হয়ে উঠেছে পাঠকপ্রিয়।

 

ফানুস মৌরি মরিয়ম pdf

ফানুস মৌরি মরিয়ম pdf download

 

তাঁর উপন্যাস পড়ার পর প্রকৃত পাঠকের অন্তরে জায়গা করে নেওয়ার মতোই একজন লেখিকা তিনি।  অমর একুশে বইমেলায় লেখিকা মৌরি মরিয়ম আপুর চতুর্থ বই হিসেবে “সুখী বিবাহিত ব্যাচেলর ” বইটি প্রকাশিত হয়।

হাওয়াই মিঠাই মৌরি মরিয়ম pdf

 

হাওয়াই মিঠাই মৌরি মরিয়ম pdf

 

কনফিউশন মৌরি মরিয়ম pdf

কনফিউশন মৌরি মরিয়ম pdf download

 

 

মহাযাত্রা pdf by মৌরি মরিয়ম উপন্যাস

 

 

মহাযাত্রা pdf by মৌরি মরিয়ম উপন্যাস

 

 

 

মৌরি মরিয়ম সম্পর্কে জানুনঃ

বর্তমান বাঙালি লেখক সমাজে জনপ্রিয় এক নাম মৌরি মরিয়ম। ১৯৯১ সালের ২৫ মে বরিশালের গৌরনদী উপজেলায় মৌরি মরিয়ম জন্মগ্রহণ করেন। তার বাবা মরহুম আজিজুল হক এবং মা মনজু বেগম। তিনি বেড়ে উঠেছেন রাজধানী ঢাকার শহরঞ্চলে। ধানমন্ডি গার্লস স্কুল থেকে ২০০৯ সালে মাধ্যমিক এবং বদরুন্নেসা কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেন ২০১১ সালে। ২০১৫ সালে ঢাকার বেসরকারি বিশ্ববিদ্যালয়, স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা বিভাগে তিনি স্নাতক সম্পন্ন করেন।

শৈশবকাল থেকেই বই পড়ার অভ্যাস গড়ে ওঠে মৌরির। লেখাপড়ার পাশাপাশি নিয়মিত গল্পের বই পড়তেন তিনি। বইয়ের প্রতি ভালোবাসা থেকেই লেখালেখিতে মনোনিবেশ তার। তার লেখক প্রতিভা জাগ্রত হয় স্কুলের ম্যাগাজিনে গল্প-কবিতা লেখার মধ্য দিয়ে। সেই থেকেই লেখক সত্ত্বাকে জিইয়ে রেখেছেন মৌরি। ছাত্রজীবনে লেখক হওয়ার স্বপ্ন নিয়ে রচনা করেছেন ৪-৫টি উপন্যাস। তিনি আত্মপ্রকাশ করেন ২০১৮ সালে। মৌরি মরিয়ম এর উপন্যাস ‘প্রেমাতাল’ ২০১৮ সালের বইমেলায় প্রকাশিত হয়। ঠিক এর পরের বছর ২০১৯ সালের বইমেলায় তিনি উপহার দেন তার দ্বিতীয় উপন্যাস ‘অভিমানিনী’। ‘তোমায় হৃদমাঝারে রাখব’ তার প্রকাশিত তৃতীয় উপন্যাস। এরপর মৌরি মরিয়ম এর বই সমগ্র এর মধ্যে আরও আছে ‘সুখী বিবাহিত ব্যাচেলর’। খুব অল্প সময়ে মাত্র ৪টি উপন্যাস দিয়ে তিনি পাঠকের হৃদয়ে স্থান করে নিয়েছেন। মৌরি মরিয়ম এর বই সমূহ পাঠককূল আগ্রহভরে পড়ে। শত ব্যস্ততার মধ্যেও লেখালেখির জন্য সময় তিনি বের করেই নেন, কেননা বই লেখা মৌরি মরিয়মের নেশা। সারাজীবন তিনি লেখালেখির মধ্যেই থাকতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!