ইসলামিক বই pdf download (বিশাল কালেকশন) - islami boi pdf free download

ফেরা ১,২ pdf download – সিহিন্তা শরীফা

ফেরা ইসলামিক একটি সেরা বই ডাউনলোড


বইয়ের নাম: ফেরা (Fera pdf book)
লেখকের নাম: সিন্তিহা শরীফা/নাইলাহ আমাতুল্লাহ। (দুই বোন)
ক্যাটাগরি: মুসলিম ব্যক্তিত্ব
প্রকাশনী: সমকালীন প্রকাশন
প্রচ্ছদ: সিদ্দিকা সানজিদা সাইদ কথা

ফেরা সিহিন্তা শরীফা pdf রিভিউ:

ইসলামের পথে চলতে শত প্রতিকূলতা ও প্রতিবন্ধকতা মোকাবেলা করা , সত্য দ্বীণের পথে ফেরার এক সত্য ঘটনা সংবলিত একটি বই হলো ফেরা।


বইটিতে দেখা যায়, জন্মসূত্রে খ্রিষ্টান ধর্মের অনুসারী দুই বোন এক সময় প্র‍্যাক্টিসিং খ্রিষ্টান হতে সময়ের পরিক্রমায়,আল্লাহর হেদায়াত প্রাপ্তির মাধ্যমে ইসলামের পথে ফিরে আসে।

তাদের এই ফিরে আসা সংগ্রামের, কষ্টের, ধৈর্যের।
দুই বোনের সংগ্রামের এই কথা গুলো তাদেরই জবানিতে উল্লেখ হয়েছে এই বইটিতে।
তারা বিভিন্ন জ্ঞান অর্জনের মাধ্যমে ইসলামকে চিনতে পারে ও তাদের ধর্মের (খ্রিষ্টান) গোড়ামী লক্ষ্য করেন। এক্ষেত্রে বড় ভূমিকা পালন করেন বড় বোন সিন্তিহা শরীফা। বড় বোনের অনুপ্রেয়ণার আল্লাহর পথে আসেন ছোট বোন নাইলাহ আমাতুল্লাহ।
আমাদের মুসলিমদের ইসলাম practice করা যতটা সহজ, নব – মুসলিমদের কাছে তা ততটা সহজ নয়। পরিবার, সমাজ নানা প্রতিবন্ধকতা।
তারপর ও তারা দ্বীনের পথে ছিলেন অবিচল, অটল। শত বাধা ও পরীক্ষাও তাদের থামাতে পারেনি। ফেরা বইটিতে তারা লিখে গেছেন ফিরার গল্প।

ফেরা by sihinta Sharifa pdf বইয়ে আমরা দেখতে পাই যে,
মুসলিম হয়েও তাদের সালাম, রমজানের রোযা ও অন্যান্য ইবাদাত করতে হয়েছে অনেক গোপনে। যেহেতু তারা তখনও খ্রিষ্টানদের ঘরে ছিলেন। শুনতে হয়েছে অনেক মানুষের কটু কথাও।
পরবর্তীতে আল্লাহ তাদের পথ সহজ করে দেন (আলহামদুলিল্লাহ)। সিন্তিহা শরীফা ও নাইলাহ আমাতুল্লাহ’র বিয়ে হয় সত্যিকারের মুসলিম ছেলের সাথে। তাদের পরিবারও বিষটি মেনে হয়।
বইটি অমুসলিমদের সাথে আমাদের মতো Muslimদের কাছেও এক বড় অনুপ্রেরণা।
ইসলাম মানে ত্যাগ। মহান Allah এর কাছে নিজেকে যেকোন পরিস্থিতিতে সমর্পণ করা। যেভাবে কর্ণেলিয়া স্টেফানি থেকে সিন্তিহা শরীফা ও নাইলাহ আমাতুল্লাহ দুই বোন করে গিয়েছে। আল্লাহ আমার বোনদের উত্তম প্রতিদান দান করুক।

ফেরা আরিফ আজাদ pdf আগামিতে দেওয়া হবে। ফেরা পিডিএফ ডাউনলোড:

ফেরা ইসলামিক বই pdf download লিংক: Click here

ফেরা pdf

One Comment

  1. চারপাশের যোবকদের দেখে খুব কষ্ট অনুভব হয় তাই একটা ইসলামিক পাঠাগারের ইচ্ছা,,, কিন্তু আমি ছাত্র বই কিনার তেমন টাকা ছিলনা,,, গ্রামের বড়লোক থেকে টাকা যোগার করছি বই কিনার জন্য, বইয়ের একটা লিস্ট করলাম আপাদত ২০টি তার মধ্যে ফেরা ও একটা,,, ঈদের মারকেট করতে গিয়ে একটা বই আনবো কিন্তু কম টাকার মধ্যে হতে হবে,, দেখলাম সবথেকে কম দাম ফেরা,,, জানিনা অন্য বইগুলো কেমন কিন্তু আমার হাজার হাজার পড়া বইয়ের মধ্যে যে বই আমাকে কাঁদিয়েছে এর নাম ফেরা,,, আমি দোয়া করি সিহিন্তা আপু নাইলা আপুর মতো হাজারো লেখক লেখিকাদের জন্য,, আমার ইচ্ছার কথা একটু বলি মুসলিম যোবক যোবতীর জন্য আমি পাঠাগার করতে চাই আমার ইচ্ছা জীবনে যতো টাকা আয় করবো তা পাঠাগারের জন্য কাজে লাগাবো,, আমার জন্য দোয়া করবেন যেন বিপদেও অটল থাকতে পারি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!